• রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৩০ সকাল

জাতীয় পার্টির জাতীয় কাউন্সিল ৩০ নভেম্বর

  • প্রকাশিত ০৫:১৬ সন্ধ্যা সেপ্টেম্বর ৭, ২০১৯
জাতীয় পার্টি
শনিবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য এয়ার আহমদ সেলিমের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখছেন দলের চেয়ারম্যান জি এম কাদের। ফোকাস বাংলা

'কাউন্সিলে নেতা-কর্মীরা যে সিদ্ধান্ত নেবেন আমি তাই মেনে নেব'

আগামী ৩০ নভেম্বর জাতীয় পার্টির জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

শনিবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য এয়ার আহমদ সেলিমের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক সভায় একথা জানান তিনি।

জি এম কাদের বলেন, "আগামী ৩০ নভেম্বর জাতীয় পার্টির জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে জাতীয় কাউন্সিলের এই তারিখ নির্ধারণ করা হয়েছে।"

জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, "কাউন্সিলে দলের নেতা-কর্মীরাই পার্টির আগামী দিনের নেতৃত্ব নির্বাচন করবেন। নেতা-কর্মীরা যে সিদ্ধান্ত নেবেন আমি তাই মেনে নেব।"

"পদ-পদবি বা ব্যক্তিগত সম্পদ অর্জনের জন্য আমি রাজনীতি করিনা। দেশ, দেশের মানুষ ও পার্টির জন্য আমাদের রাজনীতি। কোন লোভ-লালসার জন্য আমাদের রাজনীতি নয়", যোগ করেন তিনি।

জি এম কাদের বলেন, "সারাদেশে দলকে আরো শক্তিশালী করতে ৮ বিভাগে ৮টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে এবং সাংগঠনিক টিমের পরার্মশ অনুযায়ী দলকে আরো বেগবান করা হবে। জাতীয় পার্টিতে বিভেদের অবকাশ নেই। বিভ্রান্তির ও কোন সুযোগ নেই। বিশৃংখলার সুযোগ পার্টিতে থাকবেনা। সঠিক পথে ও সুশৃংখলভাবে জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে এগিয়ে যাবে।"

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সালমা ইসলাম এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান এইচ.এন.এম. শফিকুর রহমান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।