• শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৩:৪৬ বিকেল

আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রধানমন্ত্রী: দেশের প্রতি দায়িত্ব পালন করুন

  • প্রকাশিত ১০:৪৬ রাত সেপ্টেম্বর ১৪, ২০১৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফোকাস বাংলা

'মানুষের আকাঙ্ক্ষা পূরণে আমাদের কাজ করতে হবে'

আওয়ামী লীগ নেতা-কর্মীদের দেশের প্রতি দায়িত্ব সর্বোচ্চ আন্তরিকতার সাথে পালন করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) নিজের সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে উদ্বোধনী বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, "দেশের প্রতি আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিশাল দায়িত্ব রয়েছে। আমরা স্বল্প, মধ্যম ও দীর্ঘ মেয়াদি পরিকল্পনা নিয়েছি। আমরা সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়েছি। সেজন্য আওয়ামী লীগ নেতা-কর্মীদের সেটা মাথায় রেখে সর্বোচ্চ আন্তরিকতার সাথে দেশের প্রতি দায়িত্ব পালন করতে হবে।"

"সবাইকে একটি বিষয় মনে রাখতে হবে যে আওয়ামী লীগ জাতির পিতার গঠন করা দল। আমাদের দেশ ও জাতির জন্য কাজ করতে হবে। আমাদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে", যোগ করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা আরও বলেন, "আওয়ামী লীগ মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে। তারা জানে যে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তাদের জীবনমানের উন্নতি হবে। মানুষের এ বিশ্বাস ও আস্থা আমাদের রাখতে হবে। মানুষের আকাঙ্ক্ষা পূরণে আমাদের কাজ করতে হবে। তৃণমূল পর্যন্ত আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিজ দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করতে হবে।"

এ বিষয়টি মাথায় রেখে তিনি আওয়ামী লীগের লোকদের সংগঠনকে তৃণমূল থেকে শক্তিশালী হিসেবে গড়ে তোলার নির্দেশ দেন।