• সোমবার, ডিসেম্বর ০৯, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৫ রাত

ফখরুল: আওয়ামী লীগের সব নেতা দুর্নীতিতে নিমজ্জিত

  • প্রকাশিত ১০:৪৪ রাত সেপ্টেম্বর ২১, ২০১৯
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
শনিবার ছাত্রদলের নবনির্বাচিত নেতাদের নিয়ে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সাথে কথা বলেন দল্টির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইউএনবি

'কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসতে শুরু করেছে'

আওয়ামী লীগের সব নেতা দুর্নীতিতে নিমজ্জিত বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, "সরকার পুরোপুরিভাবে দুর্নীতিতে নিমজ্জিত। তাদের উচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত দুর্নীতিতে নিমজ্জিত। গত কয়েকদিন ধরে আমরা তারই প্রমাণ লক্ষ্য করছি।"

শনিবার (২১ সেপ্টেম্বর) ছাত্রদলের নবনির্বাচিত নেতাদের নিয়ে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের বিএনপি মহাসচিব এসব কথা বলেন বলে ইউএনবির একটি খবরে বলা হয়।

মির্জা ফখরুল অভিযোগ করেন, "যুবলীগ ও ছাত্রলীগসহ ক্ষমতাসীন দলের নেতারা দেশে জনগণের জন্য অত্যন্ত ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি করছে। এতে দেশের আর্থ-সামাজিক ও অর্থনৈতিক কাঠামো ভেঙে পড়েছে।"

অবৈধভাবে ক্যাসিনো ও ব্যবসা করার দায়ে সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে যুবলীগের দুই নেতা গ্রেপ্তার প্রসঙ্গে ফখরুল বলেন, "কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসতে শুরু করেছে।"

গ্রেফতার হওয়া দুই নেতা অতীতে বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিল বলে ক্ষমতাসীন দলের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, "নিজেদের দায় এড়াতেই তারা এ ধরনের বক্তব্য দিচ্ছেন।"

"জনগণ সব বোঝে, কাজেই এ নিয়ে মন্তব্যের কিছু নেই। তারা সবাই (আওয়ামী লীগ নেতারা) দুর্নীতির সাথে যুক্ত, কেউ বাকি নেই," যোগ করেন তিনি।