• শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫২ রাত

১৪ দিনের রিমান্ডে কাউন্সিলর রাজীব

  • প্রকাশিত ০৯:৪৮ সকাল অক্টোবর ২১, ২০১৯
যুবলীগ রাজীব
সন্ত্রাস, চাঁদাবাজি ও দখলদারিত্বের অভিযোগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে গ্রেফতার করে র‌্যাব ঢাকা ট্রিবিউন

প্রসঙ্গত,  ১৯ অক্টোবর রাতে গ্রেফতারের পর অসামাজিক ও সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে যুবলীগ থেকে বহিষ্কার করা হয় রাজীবকে 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বহিষ্কৃত যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীবকে ১৪ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) দিবাগত রাত ১২ টার দিকে শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমীন আরা। অস্ত্র ও মাদক মামলায় সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এরআগে রাত ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা মাদক ও অস্ত্র আইনের দুই মামলায় আসামি রাজীবকে আদালতে তোলেন। দুইপক্ষের শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত।

প্রসঙ্গত, ১৯ অক্টোবর রাতে রাজধানীর বসুন্ধরা থেকে রাজীবকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৭ বোতল বিদেশি মদ ও ৩৩ হাজার নগদ টাকা জব্দ করা হয়। এরপর তাকে নিয়ে মোহাম্মদপুরে নিজ বাসায় ও অফিসে অভিযান চালানো হয়। সেসময় ৫ কোটি টাকার বিভিন্ন ব্যাংকের চেক বই জব্দ করা হয়।

একইদিন বিকেলে ভাটারা থানায় অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা হয় রাজীবের বিরুদ্ধে।