• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ সকাল

তথ্যমন্ত্রী: খালেদা জিয়ার দুর্নীতি লুকিয়ে সহানুভূতি পেতে চায় বিএনপি

  • প্রকাশিত ১০:০৪ রাত অক্টোবর ৩০, ২০১৯
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ফাইল ছবি/ফোকাস বাংলা

‘খালেদা জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি, সেটি বিএনপি গোপন করার চেষ্টা করে-যা তাদের রাজনৈতিক দৈন্যরই পরিচয়’ 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির কথা গোপন করে তার স্বাস্থ্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এই মন্তব্য করেন। 

প্রচার উপ-কমিটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কমিটির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

হাছান মাহমুদ বলেন, “বিএনপি’র রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়েই আবর্তিত। বরাবরই তারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করে আসছে। তার প্রশ্ন, বিএনপি কি খালেদা জিয়ার পুরনো স্বাস্থ্য সমস্যা ছাড়া আর কোনও ইস্যু পাচ্ছে না?”

তথ্যমন্ত্রী বলেন, “বিএনপি নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য খারাপ বা তিনি অসুস্থ বলে প্রচার করে জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টায় লিপ্ত। কিন্তু তিনি যে দুর্নীতির দায়ে ১০ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি, সেটি গোপন করার চেষ্টা করে- যা তাদের রাজনৈতিক দৈন্যরই পরিচয়।”