• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৫৭ সকাল

পদত্যাগপত্র জমা দিলেন বিএনপির কেন্দ্রীয় চার নেতা

  • প্রকাশিত ০৪:০৮ বিকেল নভেম্বর ৩, ২০১৯
বিএনপি লোগো

পদত্যাগপত্র জমা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী ও কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামান এবং কেন্দ্রীয় সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিএনপি'র চার কেন্দ্রীয় নেতা দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। রবিবার সকালে তারা পদত্যাগপত্র জমা দেন।

মেয়র আরিফ ছাড়াও পদত্যাগপত্র জমা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী ও কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুজ্জামান জামান। 

এ প্রতিবেদকের সাথে আলাপকালে মেয়র আরিফুল হক চৌধুরী পদত্যাগপত্র জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, "সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠনের প্রতিক্রিয়ায় রবিবার সকালে আমরা দলের মহাসচিবের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি। দলের পক্ষ থেকে আমাদের কাছে কিছুদিন সময় চাওয়া হয়েছে।" তারা দলের সিদ্ধান্তের অপেক্ষায় থাকবেন বলেও জানান মেয়র আরিফ।

সিসিক মেয়র বলেন, "স্থানীয় বিএনপি নেতাদের সাথে আলোচনা না করেই এবারের কমিটি ঘোষণা করা হয়েছে। আর এ কমিটিতে ত্যাগী নেতাদের কোন পদই দেয়া হয়নি। যারা নেতৃত্বে এসেছেন তারাও বিতর্কিত।"

প্রসঙ্গত, প্রায় দেড়যুগ পর সম্প্রতি সিলেট জেলা ও মহানগর যুবদলের নতুন আহ্বায়ক গঠন করা হয়। এ কমিটি ঘোষণার পরপরই বিক্ষুব্ধ হয়ে ওঠেন যুবদলের পাশাপাশি বিএনপি নেতারা।