• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

কাদের সিদ্দিকী: সুনীতি, দুর্নীতি সবকিছু সরকারের মাধ্যমেই হয়

  • প্রকাশিত ০২:৩৪ দুপুর নভেম্বর ১৭, ২০১৯
কাদের সিদ্দিকী
টাঙ্গাইলের সন্তোষে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৩ তম মৃত্যু বার্ষিকীতে মাজার জিয়ারত করেন কাদের সিদ্দিকী ঢাকা ট্রিবিউন

রবিবার সকালে টাঙ্গাইলের সন্তোষে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৩ তম মৃত্যুবার্ষিকীতে মাজার জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, “গণভবনে পেঁয়াজ ছাড়াই রান্না করা হয় এই বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছাড়লেন। আওয়ামী লীগের লুটেরা ব্যবসায়ীরা কারসাজি করে দেশে পেঁয়াজের সংকট দেখিয়ে কয়েক হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এদেশে সরকার ছাড়া কেউ কিছু করে না। সুনীতি, দুর্নীতি সব সরকারের মাধ্যমেই হয়।”

রবিবার (১৭ নভেম্বর) সকালে টাঙ্গাইলের সন্তোষে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৩ তম মৃত্যুবার্ষিকীতে মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মজলুম জননেতা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকীতে তার মাজার প্রাঙ্গণে তেমন কোন সন্মান প্রদর্শন করা হয়নি। অথচ তাকে ব্যবহার করে ক্ষমতার স্বাদ গ্রহণ করেছে বলেও তিনি অভিযোগ করেন।

এসময় কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।