• শনিবার, জানুয়ারী ১৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৩৯ সকাল

'হাইব্রিড-কাউয়া লীগ-ভাই লীগে'র বিরুদ্ধে নাটোরে পোস্টার

  • প্রকাশিত ০৭:৩১ রাত নভেম্বর ২৩, ২০১৯
নাটোর
"হাইব্রিড, কাউয়ালীগ ও ভাইলীগে"র বিরুদ্ধে নাটোর শহরের আনাচ-কানাচে পোস্টার সেঁটেছেন যুবলীগের এক নেতা। ঢাকা ট্রিবিউন

শনিবার সন্ধ্যা পর্যন্ত পোস্টারটির ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে

"হাইব্রিড, কাউয়ালীগ ও ভাইলীগে"র বিরুদ্ধে নাটোর শহরের আনাচ-কানাচে পোস্টার সেঁটেছেন যুবলীগের এক নেতা। শনিবার (২৩ নভেম্বর) সকাল থেকেই শহরের মূল বাজার ও স্টেশন বাজার এলাকার বিভিন্ন দেয়ালে পোস্টারগুলো দেখা যায়।

পোস্টারে নাটোর পৌর সভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক আরজু শেখের নাম ও ছবি রয়েছে। 

পোস্টারে লেখা রয়েছে, "হটাও ভাই লীগ, বাঁচাও শেখ হাসিনার আওয়ামী লীগ। প্রিয় নাটোরবাসী ও আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ, হাইব্রিড ও কাউয়া লীগ থেকে জননেত্রীর দলকে ও দেশকে বাঁচাতে ঐক্যবদ্ধ হউন এবং ত্যাগী নেতা-কর্মীদের সঠিক মূল্যায়নের জন্য সর্বদায় সচেষ্ট থাকুন।"

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে আরজু শেখ তার পক্ষ থেকে পোস্টারগুলো লাগানো হয়েছে বলে নিশ্চিত করেছেন।

এদিকে শনিবার সন্ধ্যা পর্যন্ত পোস্টারটির ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষদের মধ্যে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। কেউ কেউ বিষয়টিকে সাহসী পদক্ষেপ হিসেবে মন্তব্য করলেও, কেউ আবার এর বিরুদ্ধে মন্তব্য করেছেন। 

এবিষয়ে জানতে চাইলে আরজু শেখ জানান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর আগে এমন ঘোষণা দিয়েছিলেন। সম্প্রতি তিনি অনুপ্রবেশকারীদের ঠেকাতেও ঘোষণা দেন। বিষয়টি অনুভব করেই তিনি পোস্টারগুলো লাগিয়েছেন। 

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম জানান, আরজু শেখ জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক। জেলা যুবলীগের কোনো বিষয়ে তিনি সমালোচনা বা কথা বলতেই পারেন। কিন্তু আওয়ামী লীগ বিষয়ে তার কোনো কথা বলা উচিৎ নয়। বলতে হলে তাকে দলীয় ফোরামে বলা উচিৎ।