• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

বিএনপির আরও ৩ নেতা গ্রেপ্তার

  • প্রকাশিত ০৪:৫০ বিকেল নভেম্বর ২৯, ২০১৯
বিএনপি
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে গ্রেপ্তার করা হয় বিএনপি'র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেনকে। সৌজন্য

এ নিয়ে বিএনপির ৬ নেতা-কর্মীকে গাড়ি ভাঙচুর ও পুলিশের হামলার মামলায় গ্রেপ্তার করা হলো

বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনসহ তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ । শুক্রবার (২৯ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

গ্রেপ্তার ৩ ব্যক্তি হলেন -  বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন এবং দুই কর্মী তৌহিদ ও আলম।

ওসি আবুল হাসান বলেন, "মঙ্গলবার হাইকোর্টের সামনে গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে মঙ্গলবার রাতে দায়ের করা মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।"

উল্লেখ্য, একই মামলায় গত বুধ ও বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকেগ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে বিএনপির ৬ নেতা-কর্মীকে গাড়ি ভাঙচুর ও পুলিশের হামলার মামলায় গ্রেপ্তার করা হলো। 

প্রসঙ্গত, কারাবন্দী চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার হাইকোর্টের সামনে বিএনপির একদল নেতাকর্মীদের বিক্ষোভের সময় সংঘর্ষের ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হন। এসময় বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করে বিএনপির কর্মীরা।

এ ঘটনায় মঙ্গলবার রাতে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান বাদী হয়ে ২০-২৫ জনের নাম উল্লেখ করে এবং ৪৭৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।