• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪২ রাত

আতিকুল: আধুনিক নগরী গড়ে তুলতে চাই

  • প্রকাশিত ০৬:৪১ সন্ধ্যা ডিসেম্বর ২৯, ২০১৯
ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম
রবিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মেয়র পদে মনোনীত হওয়ার পর সাংবাদিকদের সাথে কথা বলেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। ফোকাস বাংলা/ফাইল ছবি

ডিএসসিসি নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অত্যন্ত খুশি হয়েছেন উল্লেখ করে আতিকুল বলেন, 'এটি আমাদের জন্য বড় অর্জন, বড় পাওয়া। আমরা এক সঙ্গে কাজ করবো'

সকলের সহযোগিতায় ঢাকা উত্তর সিটিকে আধুনিক নগরীতে পরিণত করতে চান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র ও আসন্ন ঢাকা উত্তর সিটির নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।  

রবিবার (২৯ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মেয়র পদে তার নাম ঘোষণা করার পর এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের একথা বলেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, "ঢাকা উত্তরে গত উপনির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করে। আবারও আমাকে দল মনোনয়ন দিয়েছে। গত ৯ মাসে যে চ্যালেঞ্জ মোকাবিলা করেছি, আপনারা সবাই তা জানেন। দায়িত্ব পাওয়ার পরে একটি দিনও সময় নষ্ট করিনি। আগামী নির্বাচনে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সবার সহযোগিতা চাই।”


আরও পড়ুন - ঢাকা সিটি নির্বাচন: উত্তরে আতিক, দক্ষিণে তাপস


"প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছেন। এজন্য আমার ও ঢাকা উত্তর সিটির জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই," যোগ করেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অত্যন্ত খুশি হয়েছেন উল্লেখ করে আতিকুল বলেন, "এটি আমাদের জন্য বড় অর্জন, বড় পাওয়া। আমরা এক সঙ্গে কাজ করবো। উত্তর ও দক্ষিণ মিলে একটি সুন্দর ঢাকা শহর উপহার দিতে পারবো।"