• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

সাঈদ খোকনকে সঙ্গে নিয়ে কাজ করতে চান তাপস

  • প্রকাশিত ০৭:৩৮ রাত ডিসেম্বর ২৯, ২০১৯
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ফোকাস বাংলা

'সরকারের ২০৪১ সাল ভিত্তিক উন্নয়ন মহাপরিকল্পনাকে সামনে রেখে রাজধানীবাসীর কল্যাণে একটা মহাপরিকল্পনা করতে চাই যাতে টেকসই নগর উন্নয়নের মাধ্যমে জনগণের চাহিদা পূরণ হয়'

সাঈদ খোকনকে সাথে নিয়ে জনগণের উন্নয়ন ও কল্যাণে কাজ করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রবিবার (২৯ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে মেয়রের নাম ঘোষণা হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

ব্যারিস্টার তাপস বলেন, "ঢাকা দক্ষিণ সিটির বর্তমান মেয়র সাঈদ খোকনকে সাথে নিয়ে জনগণের উন্নয়ন ও কল্যাণে কাজ করবো। নতুন করে ঢাকাকে গড়ে তুলবো।"

"সরকারের ২০৪১ সাল ভিত্তিক উন্নয়ন মহাপরিকল্পনাকে সামনে রেখে রাজধানীবাসীর কল্যাণে একটা মহাপরিকল্পনা করতে চাই যাতে টেকসই নগর উন্নয়নের মাধ্যমে জনগণের চাহিদা পূরণ হয়। জনগণ যদি নির্বাচিত করে তাহলে আমি এলাকাবাসীকে সাথে নিয়ে জনগণের কল্যাণে এই কাজটি করতে পারবো," যোগ করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শেখ ফজলে নূর তাপস আরও বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে চান। সেই উন্নত বাংলাদেশের জন্য উন্নত রাজধানী বির্নিমাণ করা অত্যন্ত আবশ্যক। নাগরিকদের চাহিদা অনুযায়ী সুবিধা বাড়ানোর লক্ষ্যে তিনি সিটি করপোরেশনকে দুইভাগে বিভক্ত করেছেন। জনসংখ্যা অনেক বেড়ে গেছে, নাগরিকরা তাদের সুযোগ-সুবিধা চাহিদা অনুযায়ী পাচ্ছেন না। ঢাকার দক্ষিণ সিটি করপোরেশনের মানুষ এখনও অবহেলিত। তাদের মৌলিক সুবিধাগুলো তারা এখনও পাচ্ছে না। নির্বাচিত হলে জনগণের এই চাহিদা পূরণে চেষ্টা করবো।"

এর আগে আসন্ন সিটি নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী হিসেবে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নাম ঘোষণা করা হয়।