• শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:০৩ সকাল

নির্বাচনে জিতলে অ্যাপের মাধ্যমে সেবা দেবেন আতিকুল

  • প্রকাশিত ০৭:৪৫ রাত জানুয়ারী ১৮, ২০২০
মেয়র আতিকুল ইসলাম
ডিএনসিসি'র মেয়র আতিকুল ইসলাম। ফাইল ছবি

আতিকুল ইসলাম বলেন, দায়িত্ব নেওয়ার তিন মাসের মধ্যেই যানজট নিরসনের উদ্যাগ নেবো

নির্বাচনে জিতলে অ্যাপভিত্তিক সেবা দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। 

শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর কচুক্ষেত বাজারের স্বাধীনতা চত্বরে ১৬ নম্বর ওয়ার্ডে নবম দিনের মতো নির্বাচনী প্রচারণা ও গনসংযোগকালে সংক্ষিপ্ত এক সভায় এ কথা বলেন তিনি।

আতিকুল বলেন, "মেয়র নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে 'সবার ঢাকা' অ্যাপস তৈরি করা হবে। এই অ্যাপের মাধ্যমে রাজধানীবাসী তাদের সমস্যার কথা সরাসরি জানাতে পারবেন। সে অনুযায়ী তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।"

আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বলেন, "আমি একবছর ডিএনসিসির দায়িত্ব পালনকালে নাগরিক সেবা দিতে 'সবার ঢাকা' নামে অ্যাপস তৈরি করেছি। ৩০ জানুয়ারি নির্বাচনে বিজয়ী হলে দায়িত্ব নেওয়ার তিন মাসের মধ্যে এই অ্যাপস চালু করবো। 'সবার ঢাকা' অ্যাপসের মাধ্যমে সব সমস্যার সমাধান করা হবে। দায়িত্ব নেওয়ার তিন মাসের মধ্যেই যানজট নিরসনের উদ্যাগ নেবো। ঢাকা নগরীতে যানজট ও জলজট হলো এ শহরের সমস্যা। এটিকে আমি বড় চ্যালেঞ্জ হিসেবে নেবো। সবাইকে নিয়ে যানজট সমস্যা দ্রুত সমাধান করবো।" 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে সামনে রেখে নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবেন-এমন আশা প্রকাশ করে আতিকুল ইসলাম বলেন, "বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে নৌকাকে বিজয় করে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান জানাবো।"

"আপনারা নৌকাকে বিজয়ী করলে ঢাকাকে স্মার্ট সিটি গড়ে তোলা হবে। আমরা সবাই মিলে সুস্থ সচল আধুনিক ঢাকা করবো।"