• শুক্রবার, এপ্রিল ০৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৭ রাত

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ওবায়দুল কাদের

  • প্রকাশিত ১২:১৪ দুপুর জানুয়ারী ৩১, ২০২০
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া

শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে গেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে ১০টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যান।

ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বিএসএমএমইউ'র সামনে উপস্থিত গণমাধ্যমকর্মীদের আওয়ামী লীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক জানিয়েছেন, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখন স্বাভাবিক। তিনি শংকামুক্ত।

চিকিৎসকদের একটি উচ্চপর্যায়ের দল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন বলেও জানান তিনি। দলটির আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমও ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, দলের সাধারণ সম্পাদকের অসুস্থতার খবর শুনে বিএসএমএমইউ কম্পাউন্ডে দলীয় নেতা-কর্মীদের ভিড় না করার জন্য বলেছেন নানক। নেতা-কর্মীদের ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য কাজ করতে বলেছেন তিনি। ভিড় জমলে হাসপাতালের অন্যান্য রোগীদের অসুবিধা হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক।

দলীয় সূত্র জানায়, সকালে সম্পাদকমণ্ডলীয় এক যৌথসভায় যোগ দিতে দলীয় সভাপতির ধানমন্ডি কার্যালয়ে গিয়েছিলেন কাদের। অসুস্থ বোধ করায় সেখান থেকেই দ্রুত তাকে বিএসএমএমইউ-তে নিয়ে যাওয়া হয়।