• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:২৮ রাত

গরু, মহিষ, ছাগল দিয়ে বিএনপি'র ভূরিভোজ

  • প্রকাশিত ০৮:৫৩ রাত ফেব্রুয়ারি ১, ২০২০
বিএনপি'র ভুরিভোজ
রাত ৯টা থেকে থেকে শুরু হয় খাওয়া-দাওয়া। ঢাকা ট্রিবিউন

আলোচনার পর শুরু হয় খাওয়া-দাওয়া

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের পারগয়রা গ্রামে গত শুক্রবার (৩১ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত হলো বিএনপির এক ব্যতিক্রমী ভূরিভোজ। 

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহম্মেদের পৃষ্টপোষকতায় গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির এই ব্যতিক্রমী আয়োজনে ছিল গরু, মহিষ ও খাসির মাংস দিয়ে ভূরিভো‌জ র‍্যাফেল ড্র ও আলোচনা সভা। এতে উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের প্রায় ১০ হাজার নেতাকর্মী অংশ নেন।

এই উপলক্ষ্যে শুক্রবার রাত আটটার দিকে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মাহাতাব উদ্দিন সওদাগর। বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক, সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফারুক কবির আহম্মেদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলতাব হোসেন, উপজেলা বিএনপির উপদেষ্টা মনছুর আলী প্রমুখ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফারুক কবির আহম্মেদ বলেন, "দেশে আওয়ামী লীগ সরকারের দমন-নিপীড়ন চলছে। এই বাস্তবতায় নেতাকর্মীরা কোণঠাসা হয়ে পড়েছেন। অনেকে দল থেকে বিচ্ছিন্ন হয়ে রয়েছেন। তাদের একত্রিত ও দলকে চাঙ্গা করতে এই কর্মসুচির আয়োজন করা হয়। "

গুমানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মাহাতাব উদ্দিন সওদাগর বলেন, "এই অনুষ্ঠানটি শুধু ভূরিভোজই ছিল না। এটি ছিল তৃণমুল নেতাকর্মীদের মিলনমেলা।" 

আলোচনা শেষে রাত ৯টা থেকে থেকে শুরু হয় খাওয়া-দাওয়া। সবশেষে অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। এতে ৪৬ জনকে পুরস্কার দেওয়া হয়।