• মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৬:৪৯ সন্ধ্যা

কৃষিমন্ত্রী: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন ব্যর্থ করার ষড়যন্ত্র চলছে

  • প্রকাশিত ০৫:১৩ সন্ধ্যা মার্চ ৭, ২০২০
কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
টাঙ্গাইল প্রেসক্লাবে ৭ মার্চ ২০২০-২১ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের পরিচিতি অনুষ্ঠানে বক্তব্য দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ঢাকা ট্রিবিউন

আব্দুর রাজ্জাক বলেন, সম্প্রতি দিল্লিতে সংখ্যালঘু মুসলিমদের ওপর দুঃখজনক ঘটনা ঘটেছে

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, "১৭ মার্চ আমরা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করতে যাচ্ছি। সেটাকে ব্যর্থ করার জন্য নানা ষড়যন্ত্র চলছে।" 

শনিবার (৭ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের ২০২০-২১ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের পরিচিতি অনুষ্ঠানে প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে প্রধান আতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

আব্দুর রাজ্জাক বলেন, "সম্প্রতি দিল্লিতে সংখ্যালঘু মুসলিমদের ওপর দুঃখজনক ঘটনা ঘটেছে। তার জন্য আমরা অবশ্যই ব্যথিত। আমরা অবশ্যই এটার নিন্দা জানাই। কিন্তু আমরা এখানে ভারতের প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছি। ভারত স্বাধীনতা যুদ্ধে আমাদের এক কোটি মানুষকে খাবার দিয়েছে, আশ্রয় দিয়েছে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে সেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসবেন এটা আমাদের জন্য সম্মানের। নরেন্দ্র মোদী এখানে ভারতের প্রতিনিধিত্ব করবেন।" 

টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত পরিচিতি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য দেন-টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য (এমপি) জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।