Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

সরকার খালেদাকে কারাগারে ‘হত্যার চেষ্টা’ চালাচ্ছে: মির্জা ফখরুল

শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গুরুতর অসুস্থ সত্ত্বেও খালেদার চিকিৎসার বিষয়ে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৩৮ পিএম

সরকার খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় কারাগারে আটকে রেখে ‘হত্যার চেষ্টা’ চালাচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলের চেয়ারপার্সনের স্বাস্থ্যের অবস্থা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘গতকার বৃহস্পতিবার পরিবারের সদস্যরা আমাদের নেত্রী খালেদা জিয়ার সাথে দেখা করতে কারাগারে গিয়েছিলেন। তারা এসে খালেদার স্বাস্থ্যের যে বর্ণনা দিয়েছেন, তাতে আমরা কেবল উদ্বিগ্নই নয়, হতবাক ও বিস্মিত।’

শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গুরুতর অসুস্থ সত্ত্বেও খালেদার চিকিৎসার বিষয়ে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় শাস্তি দিয়ে কারাগারে বেআইনীভাবে আটক রেখে ‘হত্যা করার হীন প্রচেষ্টা’ চালাচ্ছে সরকার।

এই পরিস্থিতিতে ফখরুল বলেন, তাদের দলের নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি দিয়ে খালেদা জিয়ার সাথে দেখা করা অনুমতি চাইবেন।

অবিলম্বে বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করতে এবং তাকে কারাগার থেকে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান বিএনপি তিনি। 


সূত্র: ইউএনবি

About

Popular Links