Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছবি ও বিলবোর্ড টানিয়ে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া যাবে না: সেতুমন্ত্রী

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি গত ১০ বছরে কোনও আন্দোলন গড়ে তুলতে পারেনি, পারবেও না। তাই বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। আর যদি কখনও বিএনপি ক্ষমতায় আসে, তাহলে দেশে রক্তের বন্যা বয়ে যাবে।'

আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০৭:২৩ পিএম

ছবি ও বিলবোর্ড টানিয়ে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘যারা জনগণের পাশে থেকে দেশের উন্নয়নে কাজ করছে, তারাই মনোনয়ন পাবেন।’

শনিবার (৮ সেপ্টেম্বর) বিকালে বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে এক পথসভায় তিনি এসব কথা বলেন। উত্তরবঙ্গে সাংগঠনিক সফরের প্রথমদিনে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগ এই পথসভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি গত ১০ বছরে কোনও আন্দোলন গড়ে তুলতে পারেনি, পারবেও না। তাই বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। আর যদি কখনও বিএনপি ক্ষমতায় আসে, তাহলে দেশে রক্তের বন্যা বয়ে যাবে। তাই আগামীতে উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে একসঙ্গে কাজ করতে হবে’।

পথসভায় সভাপতিত্ব করেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শেখ কুদরত ই-ইলাহী কাজল।

পথসভায় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, অসীম কুমার উকিল, আহমেদ হোসেন, ব্যারিস্টার বিল্পব বড়ুয়া, আনোয়ার হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা প্রমুখ উপস্থিত ছিলেন।


About

Popular Links