Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, রণক্ষেত্র শিবগঞ্জ

এ ঘটনায় কোনো পক্ষই এখন পর্যন্ত পুলিশের কাছে অভিযোগ করেনি

আপডেট : ২৬ আগস্ট ২০২০, ০৪:১৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মানববন্ধন চলাকালে এ ঘটনা ঘটে। পরে উভয় পক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করে পরস্পরকে দোষারোপ করে শাস্তির দাবি জানায়।

সংবাদ সম্মেলন থেকে জানা গেছে, ২৪ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুলকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ পোস্ট দেয় পৌর মেয়র কারিবুল হক রাজিনের সমর্থক নাদিম। এ ঘটনায় সোমবার রাতে আতিকুল ইসলামের সমর্থকরা নাদিমের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। যার প্রতিবাদ জানিয়ে বুধবার দুপুরে মানববন্ধনে মিলিত হয় কারিবুল হক রাজিনের নেতৃত্বে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। এ সময় প্রতিদ্বন্দ্বী পক্ষের আওয়ামী লীগ ও ছাত্রলীগ কর্মীরা তাদের ধাওয়া করলে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং ইট পাটকেল নিক্ষেপ করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, ‘‘ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’’

তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে দাবি করেছেন ওসি শামসুল আলম।

ওসি আরও জানান, এ ঘটনায় কোনো অভিযোগও পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

About

Popular Links