Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

এমপি হাসিবুর রহমান স্বপন আর নেই

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তুরস্কের ইস্তাম্বুলের মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য

আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২১, ১০:০৯ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তুরস্কের ইস্তাম্বুলের মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প-উপমন্ত্রী ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান।

বুধবার (১ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টা ৩৩ মিনিটে তার মৃত্যু হয়। এ তথ্য নিশ্চিত করেছেন নিশ্চিত করেছেন হাসিবুর রহমান স্বপনের একান্ত সহকারী ও শাহজাদপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার।

তিনি বলেন, “মুক্তিযোদ্ধা মো. হাসিবুর রহমান পবিত্র কোরবানির ঈদের পরের দিন থেকে কোভিড পজেটিভ ছিলেন। দেশের একটি স্পেশালাইজড হাসপাতালে তখন তার চিকিৎসা চলছিল। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তিন দিন আগে উন্নত চিকিৎসার জন্য ইস্তাম্বুলের মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়।”

তিনি জানান, তার মৃতদেহ আজ ভোর ৫টায় দেশে আসবে। এরপর সকাল ১০ টায় জাতীয় সংসদ ভবনে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার মৃতদেহ নিয়ে যাওয়া হবে তার নির্বাচনী এলাকায়।

About

Popular Links