Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মন্ত্রী শ ম রেজাউল করিম পরিচ্ছন্ন রাজনীতি করেন, দাবি পিরোজপুরের নেতাদের

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে বলে দাবি করেন স্থানীয় নেতারা

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৪৫ পিএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।  

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে শহরের বঙ্গবন্ধু চত্ত্বর থেকে শুরু হয়ে মিছিলটি বিলাশ চত্ত্বরে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী জাতীয় পরিষদের সদস্য   অ্যাডভোকেট চন্ডীচরণ পাল।

সভায় বক্তারা বলেন, “মন্ত্রী শ ম রেজাউল করিম পরিচ্ছন্ন রাজনীতি করেন। তার সার্বক্ষণিক চিন্তা পিরোজপুরের উন্নয়ন। তিনি মানুষকে হয়রানি করেন না, কোনো অনৈতিকতার আশ্রয় নেন না।”  

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আ. রাজ্জাক খান বাদশা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক পিরোজপুর প্রেসক্লাবের সাবেক আহবায়ক গৌতম চৌধুরী, সাবেক আইন বিষয়ক সম্পাদক সরদার ফারুক আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক আক্তারুজ্জামান ফুলু,  জেলা আওয়ামীগের কোষাধ্যক্ষ ও জেলা কৃষক লীগের স ভাপতি চান মিয়া মাঝি, জেলা আইনজীবী সমিতির  সহ-সভাপতি অ্যাডভোকেট এম এ আউয়াল, পিরোজপুর জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান কাজী রুহিয়া বেগম হাসি, কেন্দ্রীয় যুবলীগের সদস্য কামরুজ্জামান শামীম, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, পিরোজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস এম বায়েজীদ হোসেন, পিরোজপুর জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সারারণ সম্পাদক জ্যোর্তিময় হালদার বাবুল, পিরোজপুর জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মীর মোঃ ফারুক আব্দুল্লাহ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিলীপ কুমার মাঝি, পিরোজপুর জেলা যুবলীগের সহ সভাপতি জাহিদ হোসেন পিরু, যুগ্মসম্পাদক জিয়াউল আহসান।

আরও বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. আলমগীর হোসেন, পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমেদ রাসেল, পিরোজপুর সদর উপজেলা ছাত্রলীগের নেতা সাইফুল আলম খান রাসেল।

About

Popular Links