Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

নির্বাচনের পর প্রধানমন্ত্রী বিষয়ে সিদ্ধান্ত নেবে ঐক্যফ্রন্ট

 শুক্রবার রাজধানীর একটি হোটেলে গণমাধ্যম সম্পাদকদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় ঐক্যফ্রন্টের নেতার একথা জানান

আপডেট : ১৭ নভেম্বর ২০১৮, ০৩:৪৭ পিএম

জাতীয় ঐক্যফ্রন্ট আসন্ন সাধারণ নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিলেও জয়লাভ করলে কে প্রধানমন্ত্রী হবেন তা এখনো পরিষ্কার করেননি জোটটির নেতারা। শুক্রবার রাজধানীর একটি হোটেলে গণমাধ্যম সম্পাদকদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় নেতারা জানান, নির্বাচনের পর আলোচনা করে এ বিষয়ে তারা সিদ্ধান্ত নেবেন।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন বলেন, যদি তারা নির্বাচনে জয়ী হন তাহলে অধিকাংশ দল বসে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন যে কে প্রধানমন্ত্রী হবেন।

রাজধানীর লেকশোর হোটেলে বিকাল সাড়ে ৩টার দিকে এই মতবিনিময় সভা শুরু হয় এবং শেষ হয় সাড়ে ৫টার দিকে। ড. কামাল হোসেন এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা শুরু হয়। 

অনুষ্ঠানে জোটের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র নেতা খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আসম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, নিউ এজ সম্পাদক নূরুল কবীর, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নিউজ টুডে সম্পাদক মুসলেম উদ্দিন আহমেদ, ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান, হলিডে সম্পাদক কামাল উদ্দিন আহমেদ, সাপ্তাহিক সম্পাদক গোলাম মোর্তোজা প্রমুখও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

About

Popular Links