Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো কামরুলকে

ডায়রিয়া আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন

আপডেট : ১১ মে ২০২২, ০৭:৪০ পিএম

শারীরিক অবস্থার অবনতি ঘটার আশঙ্কায় হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট ড. কামরুল ইসলামকে।

বুধবার (১১ মে) বিকেল ৫টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দর এলাকা থেকে হেলিকপ্টারটি রওনা দেয়।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে ডায়রিয়ায় আক্রান্ত সাবেক এই মন্ত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি হাসপাতালের ভিভিআইপি কেবিনে চিকিৎসাধীন ছিলেন।


আরও পড়ুন- ডায়রিয়া নিয়ে হাসপাতালে ভর্তি সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম


আওয়ামী লীগের এই নেতার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে জানিয়ে রামেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, রাতে বেশ কয়েকবার পাতলা পায়খানা হওয়ায় তার শরীরে পানিশূন্যতা দেখা দিয়েছে। হাসপাতালে ভর্তির পরপরই তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও ৭২ বছর বয়সী এই নেতার ডায়াবেটিসসহ অন্যান্য শারীরিক জটিলতাও আছে। শারীরিক অবস্থার অবনতি হলে এখানে পর্যাপ্ত চিকিৎসা নিশ্চিত করা সম্ভব হতো না বলেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

সাবেক এই মন্ত্রী ভর্তির পর হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. খলিলুর রহমানকে প্রধান করে ১৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল।

উল্লেখ্য, আসন্ন বার কাউন্সিল নির্বাচনকে সামনে রেখে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের পরিচিতি সভায় বুধবার বেলা সাড়ে ১১টায় অংশ নেওয়ার কথা ছিলো আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্যের। সেই উদ্দেশ্যে মঙ্গলবার রাজশাহীতে এসে সার্কিট হাউসে থাকেন তিনি। তবে অসুস্থ হয়ে পড়ায় সভায় আর উপস্থিত হতে পারেননি অ্যাডভোকেট ড. কামরুল ইসলাম।

About

Popular Links