Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

সরকার ও ইসিকে মামলার হুমকি দিলো ঐক্যফ্রন্ট

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণের ওপর আস্থা না থাকায় সরকার জোর করে ক্ষমতায় ফিরে আসার জন্য নানা কৌশল করছে। তাদের দল জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশ নেবে এবং নির্বাচনের দিন ভোটযুদ্ধে জড়িত হবে।

আপডেট : ২২ নভেম্বর ২০১৮, ০৭:৩০ পিএম

সরকার ও নির্বাচন কমিশন যদি সংবিধান সংশোধন ছাড়াই আসন্ন জাতীয় নির্বাচনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছে ড. কামাল হোসেন নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট।

আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত ‘ইভিএমকে না বলুন, আপনার ভোটকে সুরক্ষিত করুন’ শীর্ষক সেমিনারে এ হুঁশিয়ারি দেওয়া হয়।

বিরোধী জোটটির সঙ্গী জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেন, ‘আমরা পরিষ্কারভাবে বলতে চাই, যদি নির্বাচনে ইভিএম ব্যবহার করা হয় তাহলে সেটা হবে সংবিধান লঙ্ঘন এবং রাষ্ট্রদ্রোহের অপরাধ। তারা যদি নির্বাচনে ইভিএম ব্যবহারের চেষ্টা করে তাহলে আমরা জাতীয় ঐক্যফ্রন্ট মামলা করব।’

অনুষ্ঠানে বক্তব্যকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণের ওপর আস্থা না থাকায় সরকার জোর করে ক্ষমতায় ফিরে আসার জন্য নানা কৌশল করছে। তাদের দল জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশ নেবে এবং নির্বাচনের দিন ভোটযুদ্ধে জড়িত হবে।

About

Popular Links