Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

তথ্যমন্ত্রী: খালেদা জিয়া অসুস্থ থাকলে বিএনপি নেতাদের সুবিধা হয়

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘খালেদা জিয়া অসুস্থ, তিনি যাতে সুস্থ হয়ে ওঠেন, এ প্রার্থনা করছি’

আপডেট : ১৩ জুন ২০২২, ০৭:০৪ পিএম

বিএনপি নেতারা দলটির চেয়ারপার্সন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন বলে মন্তব্য  করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। 

তিনি বলেন, “খালেদা জিয়া অসুস্থ, তিনি যাতে সুস্থ হয়ে ওঠেন, এ প্রার্থনা করছি। বিএনপি মনে হয়  চায় না তিনি সুস্থ হোন। তিনি অসুস্থ থাকলে তাদের রাজনীতি করতে সুবিধা হয়।”

সোমবার (১৩ জুন) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকো নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, “আজকে দেখলাম, দলটির একনেতা বক্তৃতায় বলছেন, ‘খালেদা জিয়া কাতরাচ্ছেন’। তারা কথা শুনে আমার মনে হলো তিনিই কাতরাচ্ছেন। আসলে উনারা চান না খালেদা জিয়া সুস্থ হোক। আমাদের চিকিৎসকরা আগেও উনাকে মেধা ও যোগ্যতা দিয়ে সুস্থ করে তুলেছেন। আগে তিনি যেমন- অসুস্থ ছিলেন, এবারের অসুস্থতা তেমন নয়, আগের চেয়ে ভালো অবস্থায় আছেন তিনি।”

তথ্যমন্ত্রী বলেন, “সারাদেশে যে আনন্দ উল্লাস সেটাকে ম্লান করতে, আতঙ্ক তৈরির জন্য এগুলো করা হচ্ছে বলে আমি মনে করি। যারা অগ্নিসন্ত্রাস করে মানুষ হত্যা করেছে, যারা গুজব রটায় তারা তো এ কাজগুলোর সঙ্গে সংশ্লিষ্ট। আমি মনে করি, এগুলোর সঙ্গে নাশকতার যোগ আছে।”

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কন্টেইনার ডিপো এবং সম্প্রতি দুটি ট্রেনে অগ্নিকাণ্ডের সঙ্গে নাশকতার যোগসূত্র আছে উল্লেখ করে তিনি বলেন, “বিএম ডিপোর বিষয়ে আমি আগেও বলেছিলাম, সেখানে নাশকতা ছিল কিনা সেটা খতিয়ে দেখা দরকার। ধীরে ধীরে এটি স্পষ্ট হচ্ছে। সিলেটে ট্রেনে আগুন লেগেছে একটা টয়লেট থেকে। খুলনাগামী একটি ট্রেন দাঁড়ানো অবস্থায় ছিল, সেটিতেও আগুন লেগেছে। মনেই হচ্ছে এর সঙ্গে নাশকতার যোগ আছে।”

About

Popular Links