Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: আগামী নির্বাচনে বিএনপির ইমাম কে জনগণ তা জানতে চায়

বিএনপি নির্বাচন প্রক্রিয়ায় বিশ্বাস করে না, তারা চায় চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে চায় বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আপডেট : ০৪ আগস্ট ২০২২, ০৫:৩১ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ইমাম কে জনগণ তা জানতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

“২০১৮ সালে গণফোরাম প্রধান ড. কামালকে ইমাম মেনে ভুল করেছেন” বিএনপি নেতাদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “স্বপ্ন তো তারা বারবার দেখেন। গত নির্বাচনেও ঐক্যফ্রন্ট গঠন করেছিলেন। তাদের স্বপ্নে দেখা জাতীয় সরকার এবারও জাতির সঙ্গে জাতীয় তামাশা কিনা তা দেখা যাবে।”

বিএনপি নির্বাচন প্রক্রিয়ায় বিশ্বাস করে না, তারা চায় চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে চায় উল্লেখ করে কাদের বলেন, “বিএনপি এখন সরকার গঠনের দিবাস্বপ্নে জনসম্পৃক্ততাহীন কিছু নেতাদের নিয়ে ঐক্য করছে। কথিত এই ঐক্য ভোটের মাঠে কোনও প্রভাব ফেলবে বলে জনগণ মনে করে না।”

তিনি বলেন, “ঐক্যের নামে বিএনপি এবং তার দোসররা মূলত শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য দেশ-বিদেশে চক্রান্ত করছে। তাদের এ চক্রান্ত প্রতিরোধ ও প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত।”

‘বর্তমান সরকারকে ক্ষমতায় থাকতে দেওয়া হবে না’- বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, “ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে? ক্ষমতার উৎস এ দেশের জনগণ এবং ক্ষমতা দেওয়ার মালিক মহান আল্লাহ।”

জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং আছে, জনগণ যতদিন চাইবে ততদিনে আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “বিএনপির চাওয়া না চাওয়ায় কোনো কিছু আসে যায় না।’

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সচিবালয়ে তার দপ্তরে সৌজন্য সাক্ষাৎ করেন ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের প্রতিনিধি ডানা এল ওল্ডস।

About

Popular Links