Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

হিরো আলম: যারা আমাকে পাগল বলে তারাই পাগল

হি‌রো আলম ব‌লেন, "আমাদের নমিনেশন যদি বৈধ না করা হয়, প্রয়োজন হলে আমরা উচ্চ আদালতে যাবো”

আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৮, ০৪:১০ পিএম

“যারা আমাকে পাগল বলে, মিডিয়াকে পাগল বলে, তারাই পাগল। মিডিয়া একটি প্রতিভাকে জাতির সামনে তুলে ধরছে, সম্মান দিচ্ছে। যদি আমরা সাধারণ মানুষ পাগল হই, তাহলে ওরাও পাগল। কারণ তারা একজন প্রতিভাকে সম্মান দিতে জানে না। প্রতিভাকে গলা টিপে মেরে ফেলছে”, কথাগুলো বলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল আলম সাঈদ, যিনি হিরো আলম নামেই সুপরিচিত।

শুক্রবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘স্বতন্ত্র এমপি প্রার্থী ঐক্য পরিষদ’ এর আয়োজনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি ব‌লেন, “বর্তমান দেশের জনগণ আওয়ামী লীগ বা বিএনপির কাউকে চায় না। জনগণ চায় স্বতন্ত্র প্রার্থীকে। আর তার জন্য স্বতন্ত্রদের জন্য এক পা‌র্সেন্ট জনসমর্থন আইন করা হয়েছে, যা‌তে স্বতন্ত্র থে‌কে নির্বাচন না কর‌তে পা‌রে।”

হি‌রো আলম ব‌লেন, “আমরা যখন নতুনদের নিয়ে দেশ গড়তে চাই, তখন তারাই নতুনদেরকে সামনে আসতে দিচ্ছে না। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দেশটাকে সোনার বাংলা করতে চাই। আপনারা তা না করে এককভাবে ক্ষমতা দখল করে বসে থাকতে চান। আমরা দেশটাকে সোনার বাংলা করতে চাই। আমরা রাজনীতি নিয়ে ব্যবসা করতে চাই না। আপনার রাজনীতি নিয়ে ব্যবসা শুরু করেছেন। এ ব্যবসা বন্ধ করে সামনে আমাদেরকে এগিয়ে যে‌তে দেন।”

তিনি আরও বলেন, “আমরা দেশের জনগণ সত্য কথা বলি না। সত্য কথা বললে এই আইন করতে পারতো না। আর বেশি সত্য কথা বললে জেলে যেতে হয়, না হলে গুম হতে হয়। ইসি যদি বুঝতো আমাদেরই কষ্টটুকু তাহলে এই আইন পাস করতো না। আমাদের নমিনেশন যদি বৈধ না করা হয়, প্রয়োজন হলে আমরা উচ্চ আদালতে যাবো।”

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্বতন্ত্র এমপি প্রার্থী ঐক্য পরিষদের আহ্বায় আব্দুর রহিম, ফারুক রেজা, ফরওয়ার্ড পার্টির আহ্বায় মাহমুদুল হাসানসহ প্রমুখ।


About

Popular Links