Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতাদের এসএমএসে বিরক্ত কাদের

ওবায়দুল কাদের বলেন, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা দলীয় সভাপতির ধানমন্ডির কার্যালয়ে কেন ঘুর ঘুর করে। তাদের জন্য আমাদের নেত্রী একটি সুসজ্জিত কার্যালয় তৈরি করে দিয়েছেন'

আপডেট : ১৪ নভেম্বর ২০২২, ০৮:৪৩ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতাদের এসএমএসে বিরক্ত। তিনি বলেছেন, “রাতে মোবাইল সাইলেন্ট রাখি। সকালে ঘুম থেকে ওঠার পর মেসেজ পড়তে পড়তে সময় ফুরিয়ে যায়। দয়া করে কেউ মেসেজ দেবেন না।

সোমবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির ২২তম সম্মেলন উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠকে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন- কাদের: ফখরুল সাহেব টাকার জন্য বস্তা নিয়ে বসে আছেন

তিনি আরও বলেন, “সারা রাত যেসব কল আসে তার বেশিরভাগ ছাত্রলীগের। দয়া করে এসব জ্বালাতন করবেন না। সকালে আমার মেডিকেশন আছে, আমাকে বাইরে যেতে হয়, তখন আমার প্রস্তুতিটা লাগে। কিন্তু ওই সময় এত মেসেজ পড়তে পড়তে শেষ, সময় ফুরিয়ে যায়। দয়া করে আমাকে মেসেজ দেবেন না।”

ওবায়দুল কাদের বলেন, “কারও বাড়ি কোম্পানীগঞ্জ কিংবা নোয়াখালী হলে, আমার ওই সব প্রীতি নাই। আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাই সকল নেতাকর্মীদের একই চোখে দেখি। আমার এলাকাবাসী আমাকে নির্বাচিত করেছেন সেটা ভিন্ন কথা। কিন্তু কারও প্রতি আমি বিশেষ দৃষ্টি দিতে পারি না, পারবো না। আওয়ামী লীগের সব নেতাকর্মী আমার জন্য সমান।”

আরও পড়ুন- ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর

তিনি বলেন, “দলের নেতাকর্মীদের মনে খবর শেখ হাসিনার চেয়ে বেশি কেউ জানেন না। তিনি কাউন্সিলরদের মনের খবর ও জীবনের খবর, এমনকি তারা কীভাবে চলছে, কে অসুস্থ, কার আর্থিক সচ্ছলতা নেই, সব খবর রাখেন।”

ছাত্রলীগ কেন ধানমন্ডিতে ঘুরে?

কাদের বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা দলীয় সভাপতির ধানমন্ডির কার্যালয়ে কেন ঘুর ঘুর করে? তাদের জন্য আমাদের নেত্রী একটি সুসজ্জিত কার্যালয় তৈরি করে দিয়েছেন। সেটা হলো আমাদের ২৩ নম্বরে (বঙ্গবন্ধু অ্যাভিনিউ)। তারা এখানে ঘুরে কেন? ছাত্রলীগ অফিসে গেলে, ওই অফিসে যাবে। তদবির করলে ওই অফিসে করবে। এখানে তো তাদের আসার কথা না।”

About

Popular Links