Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

পুলিশ: বিএনপির কার্যালয়ে কার্যক্রম চালাতে পারবেন নেতারা

মামলার ক্রাইম সিনের কিছু কাজ পরিচালনার জন্য পার্টি অফিস একদিন বন্ধ ছিল বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান

আপডেট : ১১ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ পিএম

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র নেতারা তাদের কার্যক্রম চালাতে পারবেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান। তিনি বলেন, “পার্টি অফিসের চাবি তাদের দিয়ে দেওয়া হয়েছে। অফিস এখন তাদের নিয়ন্ত্রণে।”

রবিবার (১১ ডিসেম্বর) সকালে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সামনে তিনি এসব কথা জানান।

হায়াতুল ইসলাম খান বলেন, “বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র নেতারা তাদের কার্যক্রম চালাতে পারবেন। এতে প্রশাসন থেকে কোনো বাধা নেই।”

পার্টি অফিসের চাবি তাদের দিয়ে দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, “৭ ডিসেম্বর বিএনপির পার্টি অফিসের সামনে একটি অপ্রীতিকর ঘটনার সূত্রপাত হয়। সেখান থেকে সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এরই পরিপ্রেক্ষিতে কিছু মামলাও রুজু হয়েছে। মামলার ক্রাইম সিনের কিছু কাজ পরিচালনার জন্য পার্টি অফিসটি একদিনের মতো বন্ধ ছিল।”

নয়াপল্টনের সড়ক আজ সম্পূর্ণভাবে খোলা জানিয়ে তিনি বলেন, “নিরাপত্তার স্বার্থে কিছু চেকপোস্ট বসানো হয়েছিল। ইতোমধ্যে সেগুলো অপসারণ করা হয়েছে। বর্তমানে নয়াপল্টনের সড়ক সম্পূর্ণভাবে খোলা। যান চলাচল এবং মানুষের চলাচল স্বাভাবিক আছে।”

About

Popular Links