Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

লতিফ সিদ্দিকী: নির্বাচিত হলে আ.লীগে আশ্রয় পেতে পারি

"আপনাদের কি বিশ্বাস হয় আমি হজ্ব নিয়ে কোন বিরূপ মন্তব্য করতে পারি? এটা ছিল একটা ষড়যন্ত্র ও অপপ্রচার"

আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ০২:৩৩ পিএম

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী বলেছেন, “ভোটের দিন (৩০ ডিসেম্বর) প্রিজাইডিং অফিসারের স্বাক্ষরিত কাগজ ও ফলাফল ঘোষণা ছাড়া কেন্দ্র ত্যাগ করবেন না। আপনাদের কি বিশ্বাস হয় আমি হজ্ব নিয়ে কোন বিরূপ মন্তব্য করতে পারি? এটা ছিল একটা ষড়যন্ত্র ও অপপ্রচার। একটি ষড়যন্ত্রের শিকার হয়ে আমি আওয়ামী লীগ থেকে বহিস্কার হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাইলেও আমাকে দলীয় মনোনয়ন দিতে পারেন না। আপনারা কালিহাতীর মানুষ আমাকে নির্বাচিত করলে আমি আবার আওয়ামী লীগে আশ্রয় পেতে পারি। আমি আবারও আপনাদের সেবা করার সুযোগ চাই, ট্রাক মার্কায় আপনাদের ভোট চাই"।

মঙ্গলবার সন্ধ্যায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৩৩ টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক কমিটির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য লয়লা সিদ্দিকীর সভাপতিত্বে ওই কর্মীসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান তোতা, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর-এ-আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা।

About

Popular Links