Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

চার বছর পর কোটালীপাড়ায় যাচ্ছেন শেখ হাসিনা

স্থানীয় একটি বিদ্যালয় মাঠে জনসভায় অংশ নেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৩ এএম

চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৫ ফেব্রুয়ারি তিনি তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় অংশ নিচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এ উপলক্ষে বুধবার(১৫ ফেব্রুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, স্থানীয় প্রশাস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জনসভাস্থল পরিদর্শন করেছেন। তাদের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ্য নেতারা।

গাজী হাফিজুর রহমান লিকু বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ ফেব্রুয়ারি তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করার ইচ্ছা প্রকাশ করেছেন। এ উপলক্ষে আমরা জনসভার মাঠটি পরিদর্শন করলাম।”

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, “জননেত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১২ ডিসেম্বর উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন। এরপর কোভিড মহামারির কারণে তিনি কোটালীপাড়ায় আসতে পারেননি। তবে তিনি প্রতিনিয়ত স্থানীয় রাজনৈতিক নেতাদের মাধ্যমে জনগণের খোঁজ নিয়েছেন।”

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, “প্রধানমন্ত্রী অনেক দিন পরে কোটালীপাড়ায় আসবেন। এই খবরে আমরা আনন্দিত। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব নেতা-কর্মীর মাঝে উদ্দীপনা বিরাজ করছে। এই জনসভাকে সফল করতে আমরা দলীয় নেতাকর্মীরা ইতোমধ্যে বিভিন্ন ধরনের পদক্ষেপ নিয়েছি।”

পার্শ্ববর্তী বরিশালের আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বলেন, “কোটালীপাড়া জননেত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা। এ উপজেলা আওয়ামী লীগের দুর্ভেদ্য ঘাঁটি হিসেবে পরিচিত। এখানে জননেত্রীর জনসভায় প্রচুর লোক সমাগম ঘটবে বলে আশা করছি। আমরাও আগৈলঝাড়া উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দেব।”

About

Popular Links