Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আওয়ামী লীগে যোগ দিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ইনাম আহমেদ

গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে ইনাম আহমেদ চৌধুরী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন

আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ১১:০৭ পিএম

দল থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী। বুধবার (১৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে এই তথ্য জানান তার একজন ঘনিষ্ঠ আত্মীয়।

বাংলা ট্রিবিউনের এক খবরে বলা হয়, ইনাম আহমেদ চৌধুরী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কিছুক্ষণ আগে গণভবনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুল দিয়ে ইনাম আহমেদ চৌধুরী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন।’

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাহের শামীম জানান, ইনাম আহমেদ চৌধুরীর দল থেকে পদত্যাগের বিষয়টি শুনেছি। এমন সিদ্ধান্ত অবশ্যই দলের জন্য ক্ষতিকর।

উল্লেখ্য, বিএনপির ফরেইন অ্যাফেয়ার্স কমিটির আহ্বায়ক ছিলেন ইনাম আহমেদ চৌধুরী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে প্রার্থিতা করার কথা ছিল তার। পরে এই আসনে আবদুল মুক্তাদীরকে মনোনয়ন দেয় বিএনপির মনোনয়ন বোর্ড।

সিলেট জেলা বিএনপির একাধিক নেতা মনে করেন, ইনাম আহমেদ চৌধুরীকে মনোনয়ন বঞ্চিত করা ঠিক হয়নি। তিনি দলের আন্তর্জাতিক উইংয়ের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। সেক্ষেত্রে হাইকমান্ডকেই দুষছেন কয়েকজন নেতা।

এ বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির কোনও নেতার বক্তব্য পাওয়া যায়নি।

About

Popular Links