Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাড়িতে গুলি চালানোর ঘটনায় বিএনপি প্রার্থীকে দুষলেন মাহী

“এই আসনের বিএনপি মনোনীত প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনকে চাচা ডাকি। তার এমন কর্মকাণ্ডে খুব দুঃখ লাগে।"

আপডেট : ২০ ডিসেম্বর ২০১৮, ০৩:৪১ পিএম

মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী ও বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীর বাড়িতে গুলি চালানোর ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি। 

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বেলা ১১টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘটনার জন্য তিনি বিএনপি প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনকে দায়ী করেছেন।

মাহী বলেন,“শাহ মোয়াজ্জেমের চরিত্র এখনও পরিবর্তন হয়নি। ঢাকা থেকে বহিরাগতরা এলাকায় প্রবেশ করেছে। ৪-৫ দিন ধরে এসব খবর পেয়েছি। পুলিশকে এই বিষয়গুলো জানানো হয়েছে। বিএনপি,জামায়াত শিবির কর্মীদের একত্র করে এখানে পাঠানো হয়েছে। একদল দুষ্কৃতিকারী ৫ রাউন্ড গুলি ছুঁড়েছে আমার বেড রুমে। আমি বাচ্চাদের সাথে নির্বাচনী ক্যাম্পেইনে ছিলাম। খবর পেয়ে দ্রুত বাসায় যাই। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা জব্দ করে।”

তিনি আরও বলেন, “এই আসনের বিএনপি মনোনীত প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনকে চাচা ডাকি। তার এমন কর্মকাণ্ডে খুব দুঃখ লাগে। আমাদের শান্তিপূর্ণ অবস্থানকে দুর্বলতা ভাবা মোটেও ঠিক হবে না। এই ঘটনায় তীব্র প্রতিবাদ জানাই।”

এ সময় শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোহাম্মদ নোমান, সিরাজদিখান উপজেলা বিকল্প ধারার সভাপতি মো. রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বুধবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে নয়টার দিকে শ্রীনগরে মাহী বি চৌধুরীর গ্রামের বাড়িতে গুলি ও আটপাড়ায় মাহীর নৌকা প্রতীকের সমর্থনে স্থাপিত নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।


About

Popular Links