Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলে বিএনপি’র ৩ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

বৃহস্পতিবার টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের মহাজোট মনোনীত প্রার্থী ড. আব্দুর রাজ্জাক এমপির হাতে ফুলের নৌকা দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন

আপডেট : ২০ ডিসেম্বর ২০১৮, ০৬:৪০ পিএম

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি এবং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন রহমানসহ উপজেলার বিভিন্ন এলাকার ৩ শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। বৃহস্পতিবার (২০ডিসেম্বর) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী এবং টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের মহাজোট মনোনীত প্রার্থী ড. আব্দুর রাজ্জাক এমপির হাতে ফুলের নৌকা দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন। 

ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, পাইস্কা ইউনিয়নের কয়ড়া বাজার, ধনবাড়ী চালাষ চৌরাস্তা এবং মুশুদ্দি ইউনিয়নের বন্দচরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক যোগদান অনুষ্ঠানে তারা আওয়ামী লীগে যোগদান করেন। যোগদান করা এসব নেতা-কর্মীদের ফুলের মালা দিয়ে স্বাগত জানান আওয়ামী লীগের প্রেডিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের মহাজোট প্রার্থী ড. আব্দুর রাজ্জাক এমপি। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউল আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, সহ-সভাপতি হারুনার রশিদ হিরা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী কিসলু, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, নব যোগদানকারী মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন রহমান, রেবেকা রাজ্জাক রেবা, উপজেলা যুবলীগ সহ-সভাপতি খন্দকার রিপন প্রমুখ।

বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা নেতাকর্মীরা জানান, বিএনপি জনবিচ্ছিন্ন সরকার শহিদকে মনোনয়ন দেয়ায় এবং আওয়ামী লীগ প্রার্থী সাবেক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুর রাজ্জাকের নীতি- আর্দশ, সততা আর তার উন্নয়ন কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। এসময় তারা  আজীবন আওয়ামী লীগে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন, নৌকার প্রার্থী ড. রাজ্জাকের পক্ষে জীবন বাজি রেখে কাজ করে যে কোন মূল্যে তাকে নির্বাচনে বিজয়ী করা হবে।

About

Popular Links