Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

রক্তমাখা পোশাকেই ঐক্যফ্রন্টের সভায় গয়েশ্বর, দুষলেন ইসিকে

কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় হামলার শিকার গয়েশ্বরকে আহত অবস্থায় রাজধানীর বিজয়নগরের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়।

আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ০৯:১৬ পিএম

কেরানীগঞ্জে নির্বাচনী প্রচারের সময় হামলার শিকার ঢাকা-৩ আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় রক্তমাখা পোষাকে ঐক্যফ্রন্টের জরুরী সভায় অংশ নিয়েছেন। 

আজ মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে জরুরী সভা শুরু হয়। 

সভায় গয়েশ্বর বলেন, ‘এই নির্বাচন কমিশন আলবদর, আলশামসের মতো আচরণ করছে। আমার ওপর হামলার ঘটনায় নির্বাচন কমিশনকেই দায়ী করছি।’

এর আগে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় হামলার শিকার গয়েশ্বরকে আহত অবস্থায় রাজধানীর বিজয়নগরের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। আওয়ামী লীগের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ দুপুরে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে ১০ জন নেতা নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে করতে যান। বৈঠকের একপর্যায়ে ঐক্যফ্রন্ট নেতারা সভা ত্যাগ করে চলে যান। ঐক্যফ্রন্টের নেতারা বিভিন্ন অভিযোগ জানাতে নির্বাচন কমিশনে গিয়েছিলেন। ঐক্যফ্রন্ট নেতাদের অভিযোগ, প্রধান নির্বাচন কমিশনারের ‘আচরণ’ দেখে এবং অভিযোগ শুনতে অনীহার কারণে তারা সভা ত্যাগ করেন।

About

Popular Links