Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

উপমন্ত্রী: তারেক দুর্নীতিতে অনার্স, অর্থ পাচারে মাস্টার্স

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, ‘সারাদেশের মানুষ শ্লোগান দেয়, মা পুতে মিল্লা, দেশটারে খাইলো গিল্লা’

আপডেট : ১৮ মে ২০২২, ০৭:২৯ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দুর্নীতিতে অনার্স ও অর্থ পাচারে (মানি লন্ডারিং) মাস্টার্স বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। কিছুদিন পর বাংলাদেশের মানুষ বিএনপিকে রাজনীতি করতে দেবে না বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (১৮ মে) দুপুরে মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীর বাম তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, “বিএনপির অবস্থা ফিটনেসবিহীন গাড়ির মতো। মাওয়া সড়কে যেমন ফিটনেসবিহীন গাড়ি চলবে না, কয়েকদিন পর বাংলাদেশের মানুষ বিএনপিকে রাজনীতি করতে দেবে না। কারণ, তারা ক্ষমতায় গেলে হাওয়া ভবন সৃষ্টি করে।”

তিনি বলেন, “সারাদেশের মানুষ স্লোগান দেয়, “মা পুতে মিল্লা, দেশটারে খাইলো গিল্লা”। এতিমের টাকা খেয়ে খালেদা জিয়া জেলে যান আর তার ছেলে তারেক রহমান দুর্নীতির বরপুত্র। শিক্ষাগত যোগ্যতা নাই। মানুষ বলে তারেক দুর্নীতিতে অনার্স ও মানি লন্ডারিংয়ে মাস্টার্স। এ হচ্ছে তার শিক্ষাগত যোগ্যতা।”

এনামুল হক শামীম বলেন, “মির্জা ফখরুল সাহেব বড় বড় কথা বলেন। ঢাকা শহরে বড় একটি মিছিল করতে পারেন নাই। আপনারা নাকি আন্দোলন করে আওয়ামী লীগকে নামিয়ে ফেলবেন। আন্দোলন করে আওয়ামী লীগকে নামানো যাবে না। আন্দোলন কাকে বলে, কত প্রকার ও কী কী এটি একমাত্র আওয়ামী লীগ জানে। আর অন্য কোনো রাজনৈতিক দল জানে না।”

এ সময় মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, লৌহজং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) ওসমান গনি তালুকদার উপস্থিত ছিলেন।

About

Popular Links