Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

কথা ফিরিয়ে নিলেন এরশাদ, প্রার্থীদের নির্বাচনে থাকার নির্দেশ

বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে জরুরি সংবাদ সম্মেলন করে ঢাকা-১৭ আসনের প্রতিদ্বন্দ্বিতা থেকে নিজেকে সরিয়ে নিয়ে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুককে সমর্থন দেন এরশাদ।

আপডেট : ২৭ ডিসেম্বর ২০১৮, ১১:০২ পিএম

কয়েক ঘণ্টার ব্যবধানে নিজের বক্তব্য প্রত্যাহার করে নিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের মাঠে থাকার নির্দেশ দিয়েছেন তিনি। 

আজ বৃহস্পতিবার রাতে এরশাদ স্বাক্ষরিত এক লিখিত বিবৃতিতে এমন নির্দেশনা দেওয়া হয়।  

বিবৃতিতে এরশাদ বলেন, 'বিভিন্ন গণমাধ্যমে আমার বক্তব্য ভুলভাবে প্রচারিত হচ্ছে জেনে আমি অত্যন্ত মর্মাহত। মহাজোট ব্যতীত জাতীয় পার্টির প্রার্থীরা মুক্তভাবে নিজ নিজ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন। কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না। তাদের নির্বাচনের মাঠে থাকার নির্দেশ দেওয়া হলো। পাশাপাশি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত/প্রকাশিত এবং সম্প্রচারিত সংবাদ সংশোধন করার অনুরোধ করছি।'    

আরও পড়ুন : ঢাকা ১৭ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এরশাদ

এর আগে বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে জরুরি সংবাদ সম্মেলন করে ঢাকা-১৭ আসনের প্রতিদ্বন্দ্বিতা থেকে নিজেকে সরিয়ে নিয়ে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুককে সমর্থন দেন এরশাদ। 

সে সময় এরশাদ বলেন, ‘আমরা দেশের সার্বিক পরিস্থিতিতে সিদ্ধান্ত নিয়েছি। আমরা মহাজোটকে সমর্থন করব। আমার বোন শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন করব।’     


About

Popular Links