Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকায় যানজটের জন্য ক্ষমা চাইল আওয়ামী লীগ

শেখ বজলুর রহমান  বলেন, শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আমাদের এই কর্মসূচি। এর ফলে বেশকিছু এলাকায় যানজট তৈরি হয়েছে। এ জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি।

আপডেট : ০৮ জুন ২০২২, ০৮:১৬ পিএম

দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ। এ কারণে সৃষ্ট ভয়াবহ যানজটের জন্য দলের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে।

বুধবার (৮ জুন) বিকেলে ঢাকার বিভিন্ন এলাকায় এই বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে হাজার হাজার নেতাকর্মী রাস্তায় নামের। ফলে যানজট তৈরি হয়। এই জনদুর্ভোগের জন্য সমাবেশে ক্ষমা চেয়েছেন দলটির ঢাকা উত্তর শাখার সভাপতি শেখ বজলুর রহমান।

সমাবেশে তিনি বলেন, শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আমাদের এই কর্মসূচি। এর ফলে বেশকিছু এলাকায় যানজট তৈরি হয়েছে। এ জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি।

রাজধানীর তেজগাঁও এলাকায় শুরু হয়ে ধানমন্ডি ৩২-এ গিয়ে মিছিলটি শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। এতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বাহাউদ্দিন নাসিমসহ কয়েক হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।

উল্লেখ্য, যুবদলের একটি সমাবেশে “পঁচাত্তরের হাতিয়ার গর্জে ওঠো আরেকবার” স্লোগান দেওয়া হয়েছে বলে অভিযোগ করে ক্ষমতাসীন দলটি। এর প্রতিবাদে গত ৪ জুন দেশব্যাপী বিক্ষোভ মিছিল করে তারা।

About

Popular Links