Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: কাউকে আক্রমণ করবো না, তবে আক্রান্ত হলে ছাড় নেই

বিএনপির যুগপৎ আন্দোলনের বিষয়ে কাদের বলেন, ‘অতি বাম, অতি ডানের মধ্যে প্রগতিশীল আর প্রতিক্রিয়াশীল একসঙ্গে হয়ে গেছে। সব এক কাতারে একাকার। লক্ষ্য কী? শেখ হাসিনাকে হটানো’

আপডেট : ৩১ ডিসেম্বর ২০২২, ০৩:৪০ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, “আমাদের এখন প্রয়োজন দেশের মানুষকে বাঁচিয়ে রাখা। আমরা কাউকে আক্রমণ করবো না, তবে আক্রান্ত হলে কোনো ছাড় দেবো না।”

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ফেনীতে পৌঁছালে সাংবাদিকদের এ কথা বলেন।

বিএনপির নেতৃত্বে যুগপৎ আন্দোলন কর্মসূচির বিষয়ে সেতুমন্ত্রী বলেন, “গতবারও ২৩ দল ছিল। এবার ৩৩ দল। অতি বাম, অতি ডানের মধ্যে প্রগতিশীল আর প্রতিক্রিয়াশীল একসঙ্গে হয়ে গেছে। সব এক কাতারে একাকার। লক্ষ্য কী? শেখ হাসিনাকে হটানো! বিএনপির এই ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে দেশের বিভিন্ন পয়েন্টে আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। তারা বিভিন্ন দিক থেকে মিছিল নিয়ে এসে স্পটে শান্তি সমাবেশ করবে।”

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে সাধারণ সম্পাদক পদে টানা তিনবারের মতো পুননির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো শনিবার দুপুরে ফেনীতে পৌঁছান কাদের। তাকে দলের জেলা শাখার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী নেতাকর্মীদের নিয়ে ফুলেল শুভেচ্ছা জানান।

ফেনীতে ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দেওয়া হয়। পরে দিলে দুপুর দেড়টার দিকে তিনি তার নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে রওনা দেন। সেখানে তিনি মা-বাবার কবর জিয়ারত করবেন। এরপর পারিবারিক এক অনুষ্ঠানে যোগ দেবেন।

About

Popular Links