Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: সব অপশক্তির মুখপাত্র ফখরুল

কাদের বলেন, যারা আমাকে বলেন ফখরুলকে টার্গেট করে কথা বলি। তাদের উদ্দেশ্য বলতে চাই, ফখরুল প্রতিদিনই আমাদের টার্গেট করে। তাকে কিছু বললে আপনাদের গায়ে জ্বালা ধরে কেন

আপডেট : ২৫ মার্চ ২০২৩, ০৭:২৫ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেশের সব “অপশক্তি, সাম্প্রদায়িক শক্তি ও জঙ্গিবাদের মুখপাত্র” বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, “সব অপশক্তির মুখপাত্র তিনি। তার বিরুদ্ধে কথা বলবো না। স্বাধীন বাংলাদেশে বাস করে যে বলতে পারে এখনকার চেয়ে পাকিস্তান আমল অনেক ভালো ছিল, তিনি অপশক্তির চেতনা ধারণ করেন না? তিনি কি অপশক্তির পৃষ্ঠপোষক নন?”

শনিবার (২৫ মার্চ) বঙ্গবন্ধু অ্যাভিনিউতে “গণহত্যা দিবস” উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের এক আলোচনা সভায় এসব কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, “যারা আমাকে বলেন ফখরুলকে টার্গেট করে কথা বলি। তাদের উদ্দেশ্য বলতে চাই, ফখরুল প্রতিদিনই আমাদের টার্গেট করে। তাকে কিছু বললে আপনাদের গায়ে জ্বালা ধরে কেন? বিএনপি ‘পাকিস্তানের দালাল পার্টি'। তাদের হৃদয়ে পাকিস্তান, চেতনায় পাকিস্তান। বিএনপিকে পরাভূত ও পরাজিত করার শপথ নিতে হবে।”

বিএনপি ২৫ মার্চ গণহত্যা দিবস পালন করে না দাবি করে ওবায়দুল কাদের বলেন, “তারা কেন গণহত্যা দিবস পালন করতে চায় না? তাদের এদিন কোনো কর্মসূচি নেই কেন? কারণ তারা ২৫ ও ২৬ মার্চের চেতনা ধারণ করে না। এ কারণে তারা চুপচাপ বসে আছে। এ দিবসটির প্রতি তাদের আবেগ ও অনুভূতি নেই।”

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

About

Popular Links