Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: মির্জা ফখরুল বেপরোয়া চালক হয়ে গেছেন

টিআইবির প্রতিবেদন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তারা এখন রূপকথার কাহিনী শোনাচ্ছে।

আপডেট : ১৬ জানুয়ারি ২০১৯, ০৩:২৯ পিএম

‘ব্যর্থতার’ কারণে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তার দল থেকে পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মির্জা ফখরুল বেপরোয়া চালক হয়ে গেছেন।

‘নির্বাচনে কারচুপির দায়ে ওবায়দুল কাদেরের উচিত স্টেডিয়ামে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া’, মির্জা ফখরুলের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে বুধবার (১৬ জানুয়ারি) ওবায়দুল কাদের এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।  

এদিন দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গত ১০ বছরে তিনি (ফখরুল) কোনও আন্দোলন করতে পারেননি। নির্বাচনে পরাজিত হয়েছেন। এ ব্যর্থতার কারণে বিএনপি থেকে তার পদত্যাগ করা উচিত।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেপরোয়া চালক হয়ে গেছেন। বেপরোয়া চালক কখন যে কী করে, ‘অ্যাকসিডেন্ট’ ঘটান, সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

নির্বাচনে জালভোটসহ ব্যাপক অনিয়ম হয়েছে বলে বেসরকারি সংস্থা টিআইবির প্রতিবেদন প্রকাশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, টিআইবি এখন রূপকথার কাহিনী শোনাচ্ছে। নির্বাচনের সময় তারা কোনও ত্রুটি ধরতে পারেনি। এর জবাব জনগণ দেবে।

About

Popular Links