Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিছিল নিয়ে সড়ক পাহারায় সাভার আওয়ামী লীগের নেতারা

ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের ঢাকামুখী লেন দিয়ে মিছিল নিয়ে তারা গাবতলীর দিকে যায়

আপডেট : ২৯ জুলাই ২০২৩, ১২:৪৮ পিএম

সাভারের আমিনবাজারে রাজধানীর প্রবেশ মুখে “সতর্ক পাহারার” অংশ হিসেবে খণ্ড খণ্ড মিছিল করছেন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৯ জুলাই) সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের ঢাকামুখী লেন দিয়ে মিছিল নিয়ে তারা গাবতলীর দিকে যায়।

পাল্টাপাল্টি সমাবেশের পরদিন শনিবার সকাল ১১টা থেকে রাজধানীর প্রবেশ মুখগুলোতে বিএনপি অবস্থান কর্মসূচি দেওয়ার পর ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনগুলো “সতর্ক অবস্থানে” থাকার ঘোষণা দেয়। এরই পরিপ্রেক্ষিতে আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেনের নেতৃত্বে দুটি মিছিল গাবতলীর দিকে যায়।

ঢাকা ট্রিবিউন

এ সময় মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেন নেতাকর্মীরা। মিছিলে তাদের বিএনপি ও জামাতবিরোধী বিভিন্ন ধরনের স্লোগান দিতে দেখা যায়।

আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ বলেন, “শান্তির লক্ষে আমরা সালহেপুর থেকে মিছিল নিয়ে আমিনবাজার অংশে অবস্থান করছি। বিএনপির কোনো নৈরাজ্য আমরা মেনে নেবো না।”

এদিকে সাত প্লাটুন পুলিশ নিয়ে সড়কের পাশে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

About

Popular Links