Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন নজরুল ইসলাম

এক প্রতিক্রিয়ায় নজরুল ইসলাম দুলাল বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশিত পথে রাজনীতি করি

আপডেট : ১৬ জুলাই ২০২৩, ০৪:১৩ পিএম

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম দুলাল। তিনি কৃষক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

শনিবার (১৫ জুলাই) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সই করা এক চিঠি সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

চিঠিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ওপর অর্পিত ক্ষমতাবলে বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইদহ জেলা শাখার সহ-সভাপতির শূন্য পদে নজরুল ইসলাম বিশ্বাস দুলালকে মনোনয়ন প্রদান করা হয়েছে।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ার খবরে এক প্রতিক্রিয়ায় নজরুল ইসলাম দুলাল বলেন, “বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশিত পথে রাজনীতি করি। বীর মুক্তিযোদ্ধা বাবার সন্তান হিসেবে জীবনের কোনো পর্যায়েই মুক্তিযুদ্ধ এবং অসাম্প্রদায়িক চেতনা থেকে বিচ্যুত হইনি। ভবিষ্যতেও বঙ্গবন্ধু, বাংলাদেশ এবং শেখ হাসিনার প্রশ্নে আপসহীন থাকব।”

তিনি বলেন, “ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছি। এ জেলার কাছে আমার আজন্ম ঋণ। সব সময় চেষ্টা করেছি জেলার মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়াতে। মানুষের ভালোবাসায় বারবার মুগ্ধ হয়েছি, আপ্লুত হয়েছি। ভবিষ্যতেও জেলার মানুষের পাশে থাকব। আর এ সুযোগ দেওয়ায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছেও কৃতজ্ঞতা জানাই। এছাড়া আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ, আওয়ামী লীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।”

About

Popular Links