Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

বৃষ্টি উপেক্ষা করে খুলনায় ‘তারুণ্যের সমাবেশে’ মানুষের ঢল

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মশিউর রহমান বলেন, সমাবেশে তারুণ্যের যে ঢল নেমেছে তা থামানোর ক্ষমতা এই ফ্যাসিস্ট সরকারের নেই

আপডেট : ১৭ জুলাই ২০২৩, ০৩:২৬ পিএম

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে খুলনায় বিএনপির “তারুণ্যের সমাবেশ” শুরু হয়েছে।

সোমবার (১৭ জুলাই) বেলা ২টার দিকে মহানগরীর সোনালী ব্যাংক চত্বরে মূল সমাবেশ শুরু হয়। তার আগে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেই সকাল ১০টার দিকে জাসাসের পরিবেশনের মাধ্যমে সমাবেশের প্রাথমিক কার্যক্রম শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।

যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান ও ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখবেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী।

সমাবেশের বিষয়ে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মশিউর রহমান যাদু ঢাকা ট্রিবিউনকে বলেন, “যে তরুণরা আজ পর্যন্ত তাদের প্রথম ভোট দিতে পারেনি, যারা অধিকার বঞ্চিত, চাকরি বঞ্চিত সেইসব কোটি কোটি তরুণ-যুবক আজ সারা বাংলায় জেগে উঠেছে। তারা এই ফ্যাসিবাদের দুঃশাসন থেকে মুক্তি চায়; সমাবেশে তারুণ্যের যে ঢল নেমেছে তা থামানোর ক্ষমতা এই ফ্যাসিস্ট সরকারের নেই।”

তিনি আরও বলেন, “এই তরুণ তুর্কিরাই সরকারের পতন ঘটিয়ে, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে।”

About

Popular Links