Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাহজাহানপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

অলিউল্লাহ শাহজাহানপুর থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে যুবলীগের রাজনীতি করলেও তিনি কোনো পদে ছিলেন না

আপডেট : ২১ জুলাই ২০২৩, ১১:৫৭ এএম

রাজধানীর শাহজাহানপুরের গুলবাগে অলিউল্লাহ রুবেল (৩৬) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাত পৌনে ১টার দিকে গুলবাগ জোয়ারদার লেনে এই ঘটনা ঘটে। 

অলিউল্লাহ শাহজাহানপুর থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে যুবলীগের রাজনীতি করলেও তিনি কোনো পদে ছিলেন না। তিনি রাজনীতির পাশাপাশি ইন্টারনেট ও ডিম সাপ্লাইয়ারের ব্যবসা করতেন। তার স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য।

অলিউল্লাহর পরিবারের সদস্য মামুন আহমেদ সিদ্দিকী জানান, শান্তিবাগে অলিউল্লাহর নিজের বাসা রয়েছে। বৃহস্পতিবার রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে ভাড়া বাসায় ফিরছিলেন তিনি। বাসার কাছাকাছি পৌঁছাতেই ৪ থেকে ৫ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতারি কুপিয়ে আহত করে।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং সবশেষ ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মাথায়, ডান হাতে, কাধে, ডান পায়েসহ সারা শরীরেই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। পাম পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম বলেন, “অলিউল্লাহর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এই হত্যাকাণ্ডের তদন্ত চলছে। খুব শিগগিরই জড়িতদের আইনের আওতায় আনা হবে।”

About

Popular Links