Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করলেন তথ্যমন্ত্রী

খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে মেডিকেল বোর্ডের সুপারিশের বিষয়ে মন্ত্রী বলেন, ‘তারা (ডাক্তাররা) বিএনপির মতো কথা বলছে’

আপডেট : ১০ অক্টোবর ২০২৩, ০৯:৪২ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দ্রুত সুস্থ হয়ে বাসায় ফেরার জন্য দোয়া করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, “আমি সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করি, বেগম জিয়া যেন আগের মতো এবারও দ্রুত সুস্থ হয়ে আগের মতো বাসায় ফিরে যান।”

মঙ্গলবার (১০ অক্টোবর) সচিবালয়ে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে দুটি বইয়ের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাবেক প্রধানমন্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের সুপারিশের বিষয়ে সাংবাদিকদের মন্তব্য জানতে চাইলে মন্ত্রী বলেন, “তারা (ডাক্তাররা) বিএনপির মতো কথা বলছে। সরকার আন্তরিক। খালেদা জিয়া যাতে সর্বোত্তম স্বাস্থ্যসেবা পান তা নিশ্চিত করতে যা যা সহায়তা প্রয়োজন তা সরকার করছে এবং প্রয়োজনে আরও কিছু করবে।”

তিনি আরও বলেন, “তাদের যদি বাইরের ডাক্তার আনার প্রয়োজন হয় তবে তারা তা করতে পারে।”

বিএনপির কয়েকজন নেতার বিচারে সাজা হওয়ার বিষয়ে জানতে চাইলে হাসান বলেন, “দেশের আদালত স্বাধীনভাবে কাজ করে, তারা স্বেচ্ছাচারী রায় দেয় না। নিম্ন আদালতের রায়ে বিএনপি নেতারা সন্তুষ্ট না হলে হাইকোর্টে যেতে পারেন। আরও দুই স্তর উচ্চ আদালত আছে। কিন্তু বাস্তবে দেশ বা আদালতের ওপর বিএনপির আস্থা নেই।”

তিনি বলেন, “বেগম জিয়ার মামলায় ১০০ বারের বেশি তারিখ পেছাতে হয়েছে। সেজন্যই তারা এগুলো বলে। দেশে আইন ও আদালত স্বাধীনভাবেই কাজ করে। সে কারণে আওয়ামী লীগ নেতারও বিচার হয়, শাস্তিও হয়।”

About

Popular Links