Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘বিএনপি গত বছরের ডিসেম্বরেও ডেডলাইন দিয়েছিল’

সালমান এফ রহমান বলেন, ‘বিএনপি নেতাদের দেওয়া ডেডলাইনে তাদের কর্মীরাও হতাশ’

আপডেট : ১৯ অক্টোবর ২০২৩, ০৯:৫৯ পিএম

বিএনপির ২৮ অক্টোবরের কর্মসূচি প্রসঙ্গে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, “বিএনপি গত বছরের ডিসেম্বরে সরকারকে ডেডলাইন দিয়েছিল। তারপর ১১ মাস হয়ে গেছে, এ সরকার এখনো আছে। উনারা ডেডলাইন দেন, জানি না হাস্যকর হয়ে যাচ্ছে।”

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ ভবনে জাপানের ৩০ সদস্যের ব্যবসায়ী প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, “বিএনপি নেতাদের দেওয়া ডেডলাইনে তাদের কর্মীরাও হতাশ। তবে বিএনপির নেতারা যেহেতু বলছেন, ‘এবার আর খালি মাঠে গোল দিতে দিব না’। তার মানে তারা নির্বাচনে অংশ নেবে।”

বিএনপির উদ্দেশে তিনি বলেন, “নির্বাচনে অংশ নিয়ে নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। জনগণ যদি ভোট দেয়, তাহলে আপনারা ক্ষমতায় আসবেন। অংশগ্রহণ না করে বড় বড় কথা বলা থেকে বিরত থাকুন।”

নির্বাচনকে সামনে রেখে দেশের অর্থনীতি প্রসঙ্গে সালমান এফ রহমান বলেন, “তবে নির্বাচনের আগে সবকিছুই একটু স্লো থাকবে, এটাই স্বাভাবিক। এটা নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। বিনিয়োগকারীরা চাইবে নির্বাচন শেষ হোক, যারা সরকার গঠন করবে তাদের সঙ্গে নতুন নতুন চুক্তি করবে।”

About

Popular Links