Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের মহাযাত্রা অন্তিমযাত্রায় পরিণত হবে’

ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে সার্বক্ষণিক অতন্দ্র প্রহরীর মতো রাজপথে অবস্থান করার নির্দেশ দেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন

আপডেট : ২৬ অক্টোবর ২০২৩, ০৯:৪৫ পিএম

২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের মহাযাত্রা অন্তিমযাত্রায় পরিণত হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ‍সভাপতি সাদ্দাম হোসেন। তিনি বলেন, “২৮ অক্টোবর সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতিবাজের পৃষ্ঠপোষক বিএনপি ও জামায়াতের মহাযাত্রা অন্তিমযাত্রায় পরিণত করে তাদের দেশ থেকে মহাপ্রস্থান নিশ্চিত করবে ছাত্রলীগের নেতাকর্মীরা।”

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে মহানগর ছাত্রলীগের কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “২৮ অক্টোবর বিএনপি-জামায়াত আর তাদের দোসরদের নয়, রাজপথ থাকবে ছাত্রলীগের দখলে। ওই দিন শুধু ঢাকা নয়, দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়, মহানগর ও জেলায় শেখ হাসিনার কর্মীরা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা রাজপথ দখলে রাখবে।”

তিনি ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে সার্বক্ষণিক অতন্দ্র প্রহরীর মতো রাজপথে অবস্থান করার নির্দেশ দেন।

সাদ্দাম হোসেন আরও বলেন, “যাদের কাছে দেশের সংবিধানের চেয়ে বিদেশিদের প্রেসক্রিপশন গুরুত্বপূর্ণ। যাদের কাছে আমার-আপনার ভোটাধিকারের চেয়ে বিদেশিরা সমর্থন দিচ্ছে কি দিচ্ছে না সেটি গুরুত্বপূর্ণ। বিএনপি-জামায়াত আমাদের লাখো শহীদের সঙ্গে বেইমানি করেছে। এই অপশক্তি, স্বাধীনতাবিরোধী মৌলবাদী শক্তিকে চূড়ান্ত পরাজয় নিশ্চিত করতে হবে।”

কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহাম্মদসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে, কর্মীসভায় হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে সমবেত হয়।

About

Popular Links