Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাশকতার মামলায় মাওলানা ভাসানীর নাতি গ্রেপ্তার

  • তিনি টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য সচিব
  • একই মামলায় গ্রেপ্তার করা হয়েছে আরও পাঁচজনকে
আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ০৪:৩৭ পিএম

নাশকতার মামলায় টাঙ্গাইলে মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর নাতি মাহমুদুল হক সানুকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলা বিএনপির সাবেক সদস্য সচিব। একই মামলায় দলটির আরও পাঁচ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনপি’র অবরোধ সমর্থনে রবিবার (৫ নভেম্বর) সকালে টাঙ্গাইলের করটিয়া বাইপাস এলাকায় কর্মসূচি পালন করতে গেলে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। আরেকজনকে গ্রেপ্তার করা হয় বাসা থেকে। 

গ্রেপ্তার বাকি পাঁচজন হলেন- জেলা মৎস্যজীবী দলের সদস্য  সচিব মোস্তফা কামাল, জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ হাবিবুল আলম শাতিল, জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন, যুগ্ম-আহ্বায়ক রাইসুল ইসলাম রুবেল ও টাঙ্গাইল শহর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শাহীন আকন্দ। 

বিএনপি ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা বিএনপি’র সাবেক সদস্য সচিব মাহমুদুল হকসহ কয়েকজন নেতা-কর্মী রবিবার সকালে টাঙ্গাইলের করটিয়া বাইপাস এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবরোধ সমর্থনে কর্মসূচি পালন করতে যান। এ সময় পুলিশ পাঁচজনকে আটক করে টাঙ্গাইল সদর থানায় নিয়ে যায়। পরে টাঙ্গাইল শহরের পশ্চিম আকুরটাকুর এলাকার বাসা থেকে বিএনপি নেতা শাহীন আকন্দকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বলেন, ২৯ অক্টোবর টাঙ্গাইল সদর থানায় করা একটি নাশকতার মামলায় এই ছয়জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

About

Popular Links