Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

নসরুল হামিদ: বিদেশিরা এসে বিএনপিকে ক্ষমতায় বসাবে না

দলটির সমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, বিএনপি একটি নাটকবাজ দল

আপডেট : ০৬ নভেম্বর ২০২৩, ০৯:৪৩ পিএম

ঢাকা-৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, “বিদেশিরা কেউ এসে বিএনপিকে ক্ষমতায় বসাবে না। ক্ষমতায় বসানোর মালিক এদেশের জনগণ। যারা ভালো কাজ করেছে, মানুষের মন জয় করেছে, মানুষের পাশে ছিল। জনগণ কেবল তাদের পাশেই থাকে। তাদেরই ভোটের মাধ্যমে নির্বাচিত করবে। নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ উন্নয়ন পেয়েছে তাই জনগণের ভোটে নির্বাচিত হয়ে নৌকা মার্কা আগামীতেও ক্ষমতায় আসবে।”

সোমবার (৬ নভেম্বর) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ইকুরিয়াতে এক উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

নসরুল হামিদ বলেন, “গত ১৫ বছরে প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেছেন। অনেক বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন। মানুষের ভাগ্য পরিবর্তন করে দিয়েছেন। এজন্য মানুষ তাকে পছন্দ করে। দেশের মানুষ তাকে ভালোবাসে। এ কারণে মানুষ তাকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করবে।”

বিএনপির সমালোচনা করে বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, “বিএনপি একটি নাটকবাজ দল। তারা মানুষের জন্য কাজ করে না। তারা বিভিন্ন রকম মিথ্যার আশ্রয় নেয়। মানুষ তাদের নাটকবাজি ধরে ফেলেছে। গত ২৮ অক্টোবর বিএনপি মার্কিন প্রেসিডেন্টের ভুয়া উপদেষ্টাকে হাজির করেছে। মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। এরা কখনো ক্ষমতায় আসতে পারবে না।”

তিনি আরও বলেন, “কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নে ঝিলমিল আইটি পার্ক হচ্ছে। যেখান থেকে তথ্য প্রযুক্তির বিপ্লব হবে কেরানীগঞ্জজুড়ে। এই শুভাঢ্যা ইউনিয়নেই দেশের সবথেকে সুন্দর মা চণ্ডী মন্দির নির্মাণাধীন রয়েছে। কেরানীগঞ্জে চার লেনের যে পাঁচটি রাস্তা হচ্ছে তার মধ্যে একটিতে দাঁড়িয়ে আমরা কথা বলছি। আপনাদের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী আপনাদের দুই হাত ভরে দিয়েছেন। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর এই অবদানের প্রতিদান দেবেন।”

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন। দক্ষিণ কেরানীগঞ্জের থানা আওয়ামী লীগের নেতা কায়ূম ভাণ্ডারীসহ স্থানীয় নেতারা।

About

Popular Links