Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাহি: দেশকে নৈরাজ্যকর রাষ্ট্রে পরিণত করতে চায় বিএনপি

মাহি বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জবাসী চায় না বিএনপি ক্ষমতায় আসুক। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নাই’

আপডেট : ০৬ নভেম্বর ২০২৩, ১০:৩৪ পিএম

রাজনীতির মাঠে এখন বেশ সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক।

সোমবার (৬ নভেম্বর) বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে এক সমাবেশ আয়োজিত হয় চাঁপাইনবাবগঞ্জে। সেখানে উপস্থিত ছিলেন মাহি।

সমাবেশ মাহি গণমাধ্যমে বলেন, ‌“দেশকে একটি নৈরাজ্যকর রাষ্ট্রে পরিণত করতে চায় বিএনপি। চাঁপাইনবাবগঞ্জ জেলায় কয়েক দিন যাবত দেখছি। এখানে কোথাও হরতাল-অবরোধের প্রভাব নেই। এখনকার জনগণ আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। তারা দেশের উন্নয়ন চায়। আর এই উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রয়োজন।”

বিএনপিকে এ দেশের মানুষ চায় না উল্লেখ করে মাহি আরও বলেন, “আমার ছোট বোনটা যখন বছরের শুরুতেই নতুন বই পায়, দেশের এত উন্নয়ন দেখে, তার পরিবার চায় না বিএনপি ক্ষমতায় আসুক। আমার চাঁপাইনবাবগঞ্জবাসী চায় না বিএনপি ক্ষমতায় আসুক। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। দেশের তরুণরা শেখ হাসিনার উন্নয়নের মার্কা নৌকাতেই তাদের প্রথম ভোটটি দেবে।”

উল্লেখ্য, কিছুদিন আগে নতুন এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহি। কিন্তু প্রযোজকের গণমাধ্যমে এক মন্তব্যের জেরে শুটিং একদিন করে সিনেমাটি থেকে সড়ে আসেন এই নায়িকা। এমনকি তিনি পুরো পারিশ্রমিকও ফেরত দিয়ে দেন।

About

Popular Links